আমাদের প্রধানমন্ত্রী, তিনি আসলেই মা: অপু বিশ্বাস

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : নভেম্বর ১৮, ২০২৩

আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

প্রার্থী হওয়ার বিষয়ে অপু বিশ্বাস বলেন, “অপু বিশ্বাসের জায়গা নারীদের কাছে ভিন্ন রকম। বিশেষ করে ব্যক্তিত্ব, সন্তানের মা ও নারী হিসেবে। প্রার্থী হওয়ার সেই সুযোগ যদি আমাকে করে দেয়, তাহলে অবশ্যই আমি নির্বাচন করব।”

তিনি আরও বলেন, “কিছু দিন পরই জাতীয় নির্বাচন। এজন্য অপেক্ষা করছি। আমরা চলচ্চিত্রের মানুষ। আমাদের চলচ্চিত্র হচ্ছে কর্মজীবী মানুষদের ঘিরে। কিন্তু যখন অস্থিরতা বিরাজ করে তখন কাজের জায়গা সংকুচিত হয়ে যায়।”

অপু বিশ্বাস বলেন, “আমি মনে-প্রাণে চাইব, আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসুক। আওয়ামী লীগ আমাদের যে উন্নয়ন করেছে, এটার বিকল্প আর কিছু নেই। আমাদের প্রধানমন্ত্রী, তিনি আসলেই মা।”

তিনি আরও বলেন, “এবার নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে পরিকল্পনা রয়েছে। আমার কাছে মনে হয়, নারীদের তুলে ধরতে একজন নারীই প্রয়োজন। যেমনটা আমাদের প্রধানমন্ত্রী। তিনি সবসময় নারী নেতৃত্বকে সাপোর্ট দেন।”

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিভিন্ন প্রচার অনুষ্ঠানে দেখা গেছে অপুকে। অনেক আগে থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে তিনি জড়িত। এ কারণে এবারও নির্বাচনে দলটিকে তিনি ফের ক্ষমতায় দেখতে চান।